• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন |
  • English Version

নকলায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২ ছাত্রলীগ কর্মী নিহত !!

নকলায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২ ছাত্রলীগ কর্মী নিহত !!

নকলা( শেরপুর) প্রতিনিধি :
শেরপুরের নকলা উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২ছাত্রলীগ কর্মী নিহত হয়েছে।নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গতকাল রাত ১২টা ১৫ মিনিটে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর রাব্বী কে (২৫) কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন । আহত আরেক জন ওয়াসিম (২৪) কে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে আজ ভোরে চিকিৎসাধীন অবস্থা তার মৃত্যু হয়।

নিহতরা নকলা উপজেলার কায়দা মোছারচর গ্রামের পল্লী চিকিৎসক আঃ রাজ্জাকের ছোট ছেলে (রাব্বি) নকলা সরকারী হাজী জালমামুদ ডিগ্রি কলেজের ডিগ্রি তৃতীয় বর্ষের ছাত্র। অপরজন একই গ্রামের ফারুক হোসেনের ছেলে ওয়াসিম (২৪) সে একই কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র ছিল। তারা দুজন নকলা উপজেলা ছাত্রলীগের কর্মী ছিলেন বলে

গতকাল রাতে ১২টা সময় রাব্বি তার বাবার মোটরসাইকেলে নিয়ে বন্ধু ওয়াসিম নিয়ে চন্দ্রকোনা যাওয়ার পথে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকে পেছন থেকে সজোরে ধাক্কা খেয়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে নিহত হন রাব্বি অপরজন ওয়াসিম কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে আজ ভোরে তার মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।